কথাই বললেন না অনুব্রতকন্যা, নোটিশ দিয়ে ফিরলেন সিবিআই তদন্তকারীরা

CBI, Anubrata Mondal,

কথাই বললেন না অনুব্রতকন্যা, নোটিশ দিয়ে ফিরলেন সিবিআই তদন্তকারীরা

আরোহী নিউজডেস্ক: বুধবার বেলা ১২টা ১০ নাগাদ বোলপুরের নীচুপট্টিতে অনুব্রত মণ্ডলের বাড়িতে ফের হাজির হয় সিবিআই। এবার তাঁদের উদ্দেশ্য ছিল অনুব্রতকন্যা সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করা। তিনজন এই সিবিআই দলে ছিলেন একজন মহিলা আধিকারিকও। কিন্তু মাত্র ১০ মিনিটেই তাঁরা অনুব্রত মণ্ডলের বাড়ি থেকে বেরিয়ে আসেন। সূত্রের খবর, সুকন্যা সিবিআই আধিকারিকদের জানিয়েছেন, তিনি কথা বলার মতো মানসিক অবস্থায় নেই।

বুধবার সকালেই অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারিকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। এরপরই এক মহিলা-সহ তিনজনের সিবিআই আধিকারিক দল পৌঁছে যান নীচুপট্টিতে অনুব্রত মণ্ডলের বাড়িতে। কিন্তু এ দিন সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলতে চাননি অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। তিনি মানসিকভাবে বিপর্যস্ত বলে উল্লেখ করে আধিকারিকদের ফিরিয়ে দেন বলেই জানা যাচ্ছে। ঠিক কী জানিয়েছেন সুকন্যা? সিবিআই সূত্রে জানা গিয়েছে, অনুব্রতকন্যা সিবিআই আধইকারিকদের বলেন, ‘আমার মা মারা গিয়েছেন। বাবা গ্রেফতার হয়েছেন। এই মুহূর্তে আমার মানসিক অবস্থা ভাল নেই’।

এরপরই নোটিশ দিয়ে সিবিআই আধিকারিকরা বেরিয়ে আসেন তাঁর বাড়ি থেকে। তবে অনুব্রতর বাড়ি থেকে বেরিয়ে বুধবার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বোলপুর শাখাতে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, ওই শাখায় অনুব্রত বা তাঁর মেয়ের অ্যাকাউন্ট সংক্রান্ত যাবতীয় তথ্য চেয়েছেন গোয়েন্দারা। এও জানা যাচ্ছে, অনুব্রত ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিশেষ টাকার হদিশ পায়নি সিবিআই, ওই অ্যাকাউন্টগুলিতে বেশি লেনদেনও হয়নি। তাই এবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার আয়ব্যায়ের হিসেব খতিয়ে দেখা হচ্ছে বলেই সিবিআই সূত্রে জানা যাচ্ছে।