গান গেয়েই সোশ্যাল মিডিয়ায় 'সেলিব্রিটি' বাদাম বিক্রেতা

গান গেয়েই সোশ্যাল মিডিয়ায় 'সেলিব্রিটি' বাদাম বিক্রেতা

আরোহী নিউজ ডেস্ক :  বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম,আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম.........

সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে এই গানটি। এমনকি কয়েক মিলিয়ন মানুষ ইতিমধ্যেই সারা বিশ্বজুড়ে দেখে ফেলেছে এই ভিডিওটি। এখন মোবাইল খুললেই ফেসবুক,ইউটিউব থেকে বেজে উঠছে এই গান। কিন্তু এই গানটি যিনি গেয়েছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। বিক্রেতার নাম ভুবন বাদ্যকর। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। তিনি বিভিন্ন গ্রামে বাদাম বিক্রি করতে যান একটি পুরনো মোটরসাইকেলে চেপে। এমনকি বাদাম বিক্রি করার জন্য তিনি চলে যান পাশের রাজ্য ঝাড়খণ্ডেও।

এই বাদাম বিক্রির পাশাপাশি তিনি মানুষকে মনোরঞ্জন করার জন্য গেয়ে চলেন গানও, আর বাদাম ওয়ালার এই গানের সুরের টানে ছুটে আসেন অনেকেই এবং বাদামও কেনেন মানুষজনেরা। তিনি সিটি গোল্ডের চেন,চুরি,হাতের বালা, হাঁসের পালক,মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম দেন তিনি। এতেই তিনি থেমে থাকেননি, তিনি যে গানটি করেন সেই গানের কথা গুলিও এই জিনিসগুলো নিয়েই,যা এখন ছড়িয়ে পড়েছে সবার মুখে মুখে।

সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতেই অনেকে ছুটে আসেন এই বাদাম বিক্রেতার বাড়িতে।এখনও আসতে চাইছেন অনেকেই।এক কথায় যাকে বলা যায় রাতারাতি সেলিব্রিটি হয়ে যাওয়া।ভুবন বাবু জানান, প্রতিদিন আমি বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে গান গেয়ে বাদাম বিক্রি করি।বিগত ১০ বছর ধরে আমি এই বাদাম বিক্রি করছি। বাদাম বিক্রি করতে যাওয়ার সময় একটি গ্রামে আমি এই গান গাই,সেখানেই একটি ছেলে আমার ভিডিও বানায়,কিন্তু আমি সেই ছেলেকে চিনি না।শুনে খুব ভালো লাগছে যে আমার গাওয়া গান এখন সারা বিশ্ব দেখছে। যদি আমাকে কেউ সুযোগ দেয় তাহলে আরো কিছু ভালো গান গেয়ে শোনাবো। যদিও আমি কোনদিন গান শিখিনি। সব মিলিয়ে এক কথায় রাতারাতি ভাইরাল হওয়া নিয়ে বেশ খুশি এই বাদাম বিক্রেতা।