কৃষকদের 'খালিস্তানি সন্ত্রাসবাদী'র সঙ্গে তুলনা, কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের

কৃষকদের 'খালিস্তানি সন্ত্রাসবাদী'র সঙ্গে তুলনা, কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের

আরোহী নিউজ ডেস্ক : বলিউডে কন্ট্রোভার্সির 'কুইন' তিনি। সিনেমা, চিত্রনাট্য, মেকআপ ভ্যান, কাট, অ্যাকশনের পাশাপাশি মোদীঘেঁষা কঙ্গনার আরেক নাম হতেই পারে 'বিতর্কের রানি'। কারণ তিনি আবারও একটি বিতর্কের সৃষ্টি করেছেন। গত ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাওয়াত শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী বলে আখ্যা দেন। তারপর চরমে ওঠে বিতর্ক। আর এই কারণে মঙ্গলবার রাতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল মুম্বই পুলিশ স্টেশনে। 

মুম্বইয়ের খার পুলিশ স্টেশনে ২৯৫ এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি। তার অভিযোগ, শিখ ধর্মাবলম্বীদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন অভিনেত্রী। 

শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী বলে আখ্যা দিয়ে তিনি ক্ষান থাকেননি। তিনি লেখেন যে, 'প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাদের নিজের জুতোর ভিতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন'। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষি আইন প্রত্যাহার করার পর  কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, 'খালিস্তানি সন্ত্রাসবাদীরা আজ সরকারের হাত মচকে দিল। কিন্তু ভুললে চলবে না, একমাত্র মহিলা প্রধানমন্ত্রী এদের জুতোর নিতে পিষে দিয়েছিল। দেশের টুকরো হতে দেননি তিনি। তাঁর মৃত্যুর এতো বছর পরেও তাঁর নামে ভয় পায় এরা। এদের জন্য এমনই গুরু দরকার।'