দেবলীনা-তথাগতর দাম্পত্যে  ভাঙন, জানুন অদ্ভুত এই কারণ 

 দেবলীনা-তথাগতর দাম্পত্যে  ভাঙন, জানুন অদ্ভুত এই কারণ 

আরোহী নিউজ ডেস্ক : ‘পতি পতনি অউর ও’! দাম্পত‍্যে তৃতীয় নারীর আগমন, দাড়ি পড়তে চলেছে সেলেব কাপলের বৈবাহিক জীবনে। ডিসেম্বরের শহরে বিয়ের বাজনা ও বিচ্ছেদের বিষাদী সুর যেন সমান্তরাল ভাবে বেজে চলেছে। নিজেদের আট বছরের বৈবাহিক জীবনে ইতি টানতে চলেছেন তথাগত-দেবলীনা। 

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ তথাগত ও দেবলীনা। শ্যুটিংয়ের সেটেই তাদের আলাপ, পরিচয় ও বিয়ে। তবে এবার হয়ত শেষ হতে চলেছে তাদের আট বছরের দাম্পত্যের। চলতি বছরেই তথাগত পরিচালিত ‘ইউনিকর্ণ’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল দেবলীনাকে। সাইকোলজিকাল স্পেস নিয়ে নির্মিত ছবিটি নেটিজেনদের মধ্যে ভূয়সী প্রশংসা পেয়েছিল। 

টলিপাড়ার গুঞ্জন, পরিচালক তথাগতর শেষ ছবি ‘ইউনিকর্ণ’-এর নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে তার ঘনিষ্ঠতা বাড়তেই সমস্যার শুরু। অভিনেতা-পরিচালক তথাগত ও বিবৃতি নাকি বেশ কিছুদিন ধরেই লিভ ইন সম্পর্কে রয়েছেন। অন্যদিকে দেবলীনা থাকছেন তার মা-বাবার সঙ্গে। শুটিং, অসুস্থ মা ও পোষ্য সারমেয়দের নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন দেবলীনা।

চলতি বছরেই দূর্গাপুজোর দিনে গোমাংস খাওয়া নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন দেবলীনা। পুলিশের কাছে অভিযোগও দায়ের হয় তার নামে। সেই সময়ও তথাগতকে দেখা গিয়েছিল স্ত্রীর পাশে দাড়াতে। সমস্ত কমেন্টের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি সোশ্যাল  মিডিয়ায় বারংবার প্রিয় সারমেয়দের সঙ্গে নিয়ে দেখা দিয়েছেন তথাগত-দেবলীনাকে।
 

সম্পর্ক নিয়ে দুজনেই প্রকাশ্যে মুখ না খুললেও সেলেব জুটির বৈবাহিক সম্পর্ক নিয়ে কানাঘুষো চরমে। দিনকয়েক আগে অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহ বিচ্ছেদ নিয়ে সোশাল মিডিয়ায় জানিয়েছিলেন সেলিব্রিটি গায়ক। ছয় বছরের সম্পর্কে প্রকাশ্যে ইতি টেনেছিলেন তারা। নুসরত-নিখিলের সম্পর্ক নিয়েও বিস্তর জলঘোলা চলেছিল। তবে এবার হয়ত তথাগতর দ্বিতীয় বিয়েও ভাঙনের মুখে।