জনপ্রিয় বলি অভিনেত্রী দিয়া মির্জা ভেঙে পড়লেন কান্নায় অত্যন্ত কাছের একজন মানুষকে হারিয়ে!

জনপ্রিয় বলি অভিনেত্রী দিয়া মির্জা ভেঙে পড়লেন কান্নায় অত্যন্ত কাছের একজন মানুষকে হারিয়ে!


বলিউড অভিনেত্রী দিয়া মির্জার জীবনে নেমে আসলো  অন্ধকারের কালো ছায়া। অত্যন্ত কাছের একজন মানুষকে হারালেন তিনি। অভিনেত্রী কান্নায় ভেঙে পড়লেন সম্প্রতি নিজের ভাইঝি কে হারিয়ে। দিয়া ভালোবাসতেন নিজের সন্তানের মতোই  তাঁর ভাইঝিকে। তিনি যেন সেই শোকটাই  পাচ্ছেন যেমন কেউ তাঁর নিজের সন্তানকে হারালে পেয়ে থাকেন। দিয়া এখনো বুঝতে পারছে না কিভাবে হঠাৎ করে এই অঘটন ঘটল।তিনি সামলে উঠতে পারছে না নিজেকে । 


শোকবার্তা জানিয়েছেন নিজের ভাইঝির একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় দিয়া। অভিনেত্রী লিখেছেন,আমার ভাইঝি, আমার সন্তান, আমার জান চলে গেল না ফেরার দেশে । যেখানেই থাকিস খুবই ভালো থাকিস তুই। আমাদের মুখে হাসি ফুটিয়েছিস সবসময় তুই ছিলি এমন একজন। 


অভিনেত্রীর ভাইঝির একদমই অল্প বয়স সেটা তো বোঝা যাচ্ছে অভিনেত্রীর ওই পোস্ট করা ছবি দেখে স্পষ্ট। ছোট্ট মেয়েটি বসে আছে প্রাণোচ্ছল সোফায় গা হেলিয়ে। সেটা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি যে হঠাৎ করে কেন মৃত্যু হল তার এত অল্প বয়সে।সকলেই মর্মাহত হয়েছেন দিয়ার এই পোস্টে। সকলে আত্মার শান্তির কামনা করেছেন তার ভাইঝির ।দিয়ার পোস্টে শোকবার্তা জানিয়েছেন তার অনুরাগিরা, সহকর্মীরা সকলেই  ।