এবার পুজোয় ফ্যাশন আইকন হতে নিজেকে সাজিয়ে তুলবেন কীভাবে ?

পুজোর মধ্যে এক একদিন এক এক রকম সাজে সেজে ওঠেন প্রত্যেকেই

এবার পুজোয় ফ্যাশন আইকন হতে নিজেকে সাজিয়ে তুলবেন কীভাবে ?

আরোহী নিউজডেস্ক: ঢাকে কাঠি পড়ে গেল বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার। দু'বছর ধরে করোনার আবহে সকলের উৎসবের আনন্দ থেকে বঞ্চিত ছিলেন। তবে এ বছর গ্রাফ নিম্নমুখী। আর ঠিক এই কারণেই সকলেই প্রায় একমাস আগে থেকে পুজোর প্ল্যানিংয়ে মেতে উঠেছেন। নিত্য নতুন স্টাইল স্টেটমেন্টের খোঁজে ব্যস্ত নতুন জেনারেশন ওয়াই। সকলেই চায় নিজেদের পোশাকে  অন্যদের তাক লাগিয়ে দিতে। পুজোর মধ্যে এক একদিন এক এক রকম সাজে সেজে ওঠেন প্রত্যেকেই। আর পুজোর সাজ নিয়ে মহিলাদের মধ্যে আগ্রহ সবচেয়ে বেশি। তাই এই প্রতিবেদনে মহিলাদের সাজগোজ নিয়েই আলোচনা করা হল। 


এবারের পুজোর সেরা ট্রেন্ড কি জেনে নিন -


পুজোর শুরুর দিনগুলিতে প্রায় সকলেই হালকা সাজ পছন্দ করে থাকেন।  পঞ্চমী এবং ষষ্ঠী এই দুই দিন ক্যাজুয়াল লুক বেশি প্রেফার করেন বর্তমান জেনারেশন। এবারের পুজোর ট্রেন্ডে রয়েছে  ঢিলা প্যান্ট। প্রায় সকলেই পছন্দ করছেন এই প্যান্ট।পড়তেও যেমন আরাম তেমনি দেখতেও লাগে বেশ। তাই এই দুই দিন সকালে ঢিলা জিন্স প্যান্টের সঙ্গে ডার্ক কালারের টপ বা শর্ট টপ  পরে ক্যাজুয়াল লুকে  তাক লাগিয়ে দিন সকলকে।


মূলত সপ্তমীর দিন থেকে শুরু হয় প্যান্ডেল হপিং। সেইদিন থেকেই সাজগোজে মেতে ওঠেন  সকলে। কালামকারী প্রিন্ট এবারের পুজোর আকর্ষণ। এই দিন কালামকারী প্রিন্টের সালওয়ার বা কুর্তি পরে বেরোনো যেতেই পারে।  কনট্রাস্ট এবারের দারুন ট্রেন্ড। তাই কোনটার সঙ্গে কি পড়বেন চিন্তা না করে কনট্রাস্ট স্কার্ট, টপ পড়তে পারেন।সিফন শাড়ির সঙ্গে হাত কাটা ব্লাউজ পরে বেরিয়ে পড়ুন রাস্তায়।  


অষ্টমী আর নবমীর দিন সাজতে হবে জমিয়ে। জামদানি  সালোয়ার বা নেট  শাড়ী এবারের পুজোয় ফ্যাশন সেন্সে আলাদা মাত্রা যোগ করতে পারে।  এছাড়াও রেডি টু ওয়্যার আজকালকার মেয়েদের ভীষণ পছন্দের।  কারণ শাড়ী পড়ার ঝামেলাতে এখন অনেকেই পড়তে চাননা। তাই রেডি টু ওয়্যারের চাহিদা ভীষণ বেশি।  স্কার্ট এর মতন করে খুব সহজেই শাড়ী পরে ফেলতে পারবে এবার সকলেই। পুজোয় এবার ফ্যাশন আইকন হতে নিজেকে সাজিয়ে তুলুন এভাবেই।  আপনার পোশাক দেখে তাক লাগিয়ে দিন সকলকেই।