মাধ্যমিক পাশে প্রচুর পরিমাণে গ্রুপ ডি পদে স্বাস্থ্যকর্মী পদে কর্মী নিয়োগ

মাধ্যমিক পাশে প্রচুর পরিমাণে গ্রুপ ডি পদে স্বাস্থ্যকর্মী পদে কর্মী নিয়োগ

আপনি কি পড়াশুনা শেষ করে সরকারি চাকরির খোঁজ করছেন? তাহলে এই খবর টি আপনার জন্য । মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার বিভিন্ন মহাকুমায়(SDO OFFIC)এবং ব্লকে ব্লকে(BDO OFFICE) ও গ্রামে গ্রামে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের তরফের প্রচুর পরিমাণে সামাজিক স্বাস্থ্যকর্মী তথা Village Health Worker পদে প্রচুর স্বাস্থ্যকর্মী নিয়োগ করা হচ্ছে ।  এখানে চাকরিপ্রার্থীর নিজের এলাকায় এমনকি নিজের গ্রামেই চাকরি করার সুযোগ রয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের মাধ্যমিক পাশ করে সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এই খবরটি বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন।

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না, এখানে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। অনেক ক্ষেত্রে ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন নাও হতে পারে। এক্ষেত্রে আবেদনের উপর ভিত্তি করে প্রথমে শর্ট লিস্টেড তৈরি হবে এবং তারপরে প্রার্থীদের ডাকা হবে ও ডকুমেন্ট ভেরিফিকেশন হবে এবং অবশেষে নিয়োগপত্র দেওয়া হবে। অর্থাৎ শুধুমাত্র মাধ্যমিক পাশ করলেই চাকরিপ্রার্থীদের এখানে চাকরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এখানে আপনাকে অফলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনাকে আপনার সংশ্লিষ্ট বিডিও অফিসে গিয়ে বিডিও অফিসের ড্রপবক্সে আপনার আবেদনপত্রটি জমা দিয়ে আসতে হবে। আপনারা নিচের অফিশিয়াল নোটিশ ডাউনলোড করলে তার মধ্যেই আবেদনপত্রটি পেয়ে যাবেন সেটি ফিলাপ করে তার সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে জমা দিতে হবে।