রাশিফল: গুরু পশ্চাদগামী, তাই এই কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সংযম রাখতে হবে

অক্টোবর মাস শুরু হয়ে গিয়েছে। গ্রহের গতিবিধি অনুসারে, এই মাসটি সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে

রাশিফল:  গুরু পশ্চাদগামী, তাই এই কয়েকটি রাশির জাতক-জাতিকাদের সংযম রাখতে হবে

আরোহী নিউজডেস্ক:  চলছে গুরু পশ্চাদগামী। তাই কয়েকটি রাশির জাতক জাতিকাদের আপাতত কয়েকদিন আরও সংযম থাকতে হবে। অক্টোবর মাস শুরু হয়ে গিয়েছে। গ্রহের গতিবিধি অনুসারে, এই মাসটি সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিন্তু বৃহস্পতি দ্বারা প্রভাবিত রাশিগুলির খুব সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এই রাশিগুলি কী কী, আসুন জেনে নেওয়া যাক...

মিথুন রাশি : ২৯ জুলাই থেকে বৃহস্পতি বিপরীতমুখী। যা ২৪ নভেম্বর ২০২২ তারিখে শেষ হবে। এই দিনে বিশেষ সতর্কতা অবলম্বন করুন। এই সময়ে লেখাপড়ায় বাধা আসতে পারে। যারা শিক্ষকতা সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত তাদের কাজে মনোযোগ বজায় রাখতে হবে।

সিংহ রাশি : গুরু এখন সহায় হতে চলেছে, তাই জীবনে পরিবর্তন আস্তে চলেছে। চাকরি ও কর্মজীবন অনুযায়ী কিছু ভাল সুযোগ নিয়ে আসছে। তার সুবিধা নেওয়ার চেষ্টা করুন। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে, ভবিষ্যতে তাদের কাছ থেকে উপকার পাবেন।

কন্যা রাশি : আপনার রাশিতে বৃহস্পতির প্রভাব বজায় থাকবে। জ্ঞানের দিক থেকে এই মাসটি শুভ হতে চলেছে। যারা কনসালটেন্সির মতো কাজের সঙ্গে যুক্ত তারা বিশেষ সুবিধা পাবেন। সেই সঙ্গে শিক্ষকদের জন্যও এই সময়টা ভাল যাবে। এই সময়ে, আপনি ভবিষ্যতের কথা মাথায় রেখে বিনিয়োগ করতে পারেন।


ধনু রাশি : গুরু আপনার জন্য শুভ ফল নিয়ে আসছেন। বিয়েতে দেরি হলে বা বাধার সম্মুখীন হলে এই মাসে কিছু ভাল সম্পর্ক আসতে পারে। আয় বৃদ্ধির লক্ষণও রয়েছে। ধর্মীয় ভ্রমণও করতে হতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে কিছু চিন্তা থাকতে পারে। পেট সংক্রান্ত রোগ সম্পর্কে সতর্ক থাকুন।

মীন রাশি : অক্টোবর মাস আপনার জন্য কিছু বিষয় চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। বৃহস্পতি আপনার নিজের রাশিতে বিপরীতমুখী। অতএব, এই মাসে আপনাকে অর্থ এবং স্বাস্থ্যের দিক থেকে সতর্ক থাকতে হবে। এই সময়ে কাউকে ঋণ দেবেন না। ব্যাঙ্ক ঋণ ইত্যাদি থাকলে তা যথাসময়ে পরিশোধ করা কঠিন হতে পারে। আপনার আত্মবিশ্বাস রাখুন। উচ্চ পদে অধিষ্ঠিত কেউ সহায়ক হবে। শ্বশুরবাড়ির সহযোগিতা পাবেন।