'হিউম্যানে'ই শেষ, ওয়েব সিরিজে না কীর্তির! 

'হিউম্যানে'ই শেষ, ওয়েব সিরিজে না কীর্তির! 

আরোহী নিউজ ডেস্ক : করোনা আবহ। ঘরবন্দী হয়ে মানুষ মজেছিল ওটিটিতে। সিরিজ, প্লট, গল্পের ধরণ.... ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে একের পর এক ভালো কাজ হচ্ছে। তেমনই একটি সিরিজ হতে চলেছে 'হিউম্যান'।ড্রাগসের হিউম্যান ট্রায়ালই 'হিউম্যানে'র মূল গল্প। তবে এই সিরিজের মুখ্য চরিত্র কীর্তি কুলহারি জানালেন, এবার ওয়েব সিরিজ থেকে বিরতি নেবেন অভিনেত্রী। 

ওয়েব সিরিজটির স্ট্রিমিংয়ের আগে এক সাক্ষাৎকারে কীর্তি বলেছেন, ‘হিউম্যান’-এর পর ওয়েব সিরিজ থেকে বেশ কিছু সময়ের জন্য বিরতি নেবেন তিনি। কারণ আপাতত ছবিতে ফোকাস করতে চান। ২০২২ সালে তাঁর কী কী কাজ আসছে, তাই নিয়েও খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী। বলেছেন, 'আর ওয়েব সিরিজ নয়, ২০২২ সালে ব্রেক নিতে চাই। সিনেমায় কাজ করতেই আমি বেশি আগ্রহী'। 

ভালো ওয়েব সিরিজের অফার এলে অবশ্য ভেবে দেখতে পারেন বলে জানিয়েছেন অভিনেত্রী। যদিও বেশ ভালো ভালো ওয়েব সিরিজে কাজ করেছেন কীর্তি। তাঁর বক্তব্য, 'ওয়েব সিরিজের শুটিং করতে অনেকটাই সময় লাগে। মনে হয় ৫টা ছবির শুটিং করলাম। আমি দারুণ কিছু ওয়েব সিরিজে কাজ করেছি। সেই সিরিজ সামাজিক বার্তাও বহন করেছে। দর্শকেরও ভাল লেগেছে। কিন্তু ২০২২ সালে আমি কেবলই ছবিতে মন দিতে চাই'।