দ্বৈত ভূমিকায় মধুমিতা সরকার, শীঘ্রই মুক্তি পাবে ক্লিকের নতুন ওয়েব সিরিজ 'সার্চ'

দ্বৈত ভূমিকায় মধুমিতা সরকার, শীঘ্রই মুক্তি পাবে ক্লিকের নতুন ওয়েব সিরিজ 'সার্চ'

আরোহী নিউজ ডেস্ক : করোনা আবহে ওটিটি প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার। যখন প্রেক্ষাগৃহে তালা ঝুলছে এবং ঘরবন্দী অবস্থায় আছে মানুষ, তখন মুঠোফোনই একমাত্র বিনোদনের জায়গা। এবার ক্লিক ওরিজিনাল প্ল্যাটফর্মে আসছে একটু অন্যরকম গল্প। দুই যমজ বোনের জীবনের জার্নির গল্প বলবে নিয়ে আসছে ওয়েব সিরিজ 'সার্চ'। 

এই গল্প দুই যমজ বোন জিনা ও মান্তাকে কেন্দ্র করে। একজন গ্যাংস্টারের কাছ থেকে নেশাদ্রব্য চুরি করার পর মান্তা একটি ড্রাগচক্রের সাথে জড়িয়ে পড়ে। অবশেষে এই চক্রের চোখে ধুলো দিয়ে মান্তা কালিম্পংয়ে তাঁর বোন জিনার শ্বশুর বাড়িতে আশ্রয় নিতে যায়। পরে ওই ভয়ঙ্কর ‘মামলা’র তদন্ত বিভিন্ন ঘটনা এক অবর্ণনীয় মোড় নেয়। সেই নিয়েই এই সিরিজের গল্প এগোয়। 

এই সিরিজে অভিনয় করবেন টলিপাড়ার বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা। কেন্দ্রীয় চরিত্রে থাকবেন মধুমিতা সরকার, ভাস্বর চ্যাটার্জী, রাজেশ শর্মা, জয় সেনগুপ্ত, কৌশিক সেন, সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, জয়দীপ মুখার্জি, বিশ্বজিৎ চক্রবর্তী প্রমুখরা।

এই সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন মধুমিতা সরকার। আর এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সন্দীপ সরকার। ক্লিকে মুক্তি পাবে এই সিরিজ। গত ১৪ জানুয়ারি এই ওয়েব সিরিজটির ট্রেলার লঞ্চ হয়েছে। খুব শীঘ্রই মুক্তি পাবে এই সিরিজ।