সঙ্গীত পরিচালনা করবেন স্বয়ং মমতা! মুখ‍্যমন্ত্রীর চরিত্রে রূপা গঙ্গোপাধ‍্যায়? 

সঙ্গীত পরিচালনা করবেন স্বয়ং মমতা! মুখ‍্যমন্ত্রীর চরিত্রে রূপা গঙ্গোপাধ‍্যায়? 

একঝাঁক তারকাদের হাতে বঙ্গভূষণ, বঙ্গবিভূষণ, মহানায়ক সম্মান তুলে দিয়েছেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় (Mamata Banerjee)। পাশাপাশি জানিয়েছেন নিজের রোজগারের উৎস। মুখ‍্যমন্ত্রী জানিয়েছেন, তিনি কোনো পারিশ্রমিক নেন না। নিজে বই লিখে, গানে সুর দিয়ে নিজে উপার্জন করেন।এবার মুখ‍্যমন্ত্রীর কাছে নিজের ছবিতে সুর দেওয়ার জন‍্য আবেদন করতে চান পরিচালক হৃষিকেশ মণ্ডল (Hrishikesh Mondal)। ‘মুখ‍্যমন্ত্রীর জুতো চোর’ নামে একটি ছবির পরিচালনা করেছেন তিনি। 

বিষয় এবং নামকরণে ইম্পার ছাড়পত্র না পাওয়ায় গত চার বছর ধরে আটকে রয়েছে ছবিটির মুক্তি। এবার খোদ মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কেই সঙ্গীত পরিচালক হওয়ার আর্জি জানিয়ে ছবির মুক্তির তোড়জোড় করতে চান পরিচালক।পরিচালক হৃষিকেশ জানান, ছবির বিষয়বস্তু মুখ‍্যমন্ত্রী এবং তাঁর জুতো চোরকে নিয়ে। ছবির গল্পে মুখ‍্যমন্ত্রীর চুরি যাওয়া জুতো চলে যায় এক কাগজ কুড়ানির হাতে। আর সেই জুতো জোড়ার জন‍্যই প্রভাবশালী ব‍্যক্তি হয়ে ওঠেন তিনি। কিন্তু মুখ‍্যমন্ত্রী ভাবেন রাজনৈতিক বিরোধীরা তাঁর জুতো চুরি করেছে। 

হৃষিকেশ মণ্ডল জানান, ইম্পা যদি ছবিটির জন‍্য ছাড়পত্র না দেন তবে বিএফটিসিসির কাছে আবেদন করবেন তিনি। মুখ‍্যমন্ত্রীর কাছে চিত্রনাট‍্য নিয়ে দেখা করবেন এবং সঙ্গীত পরিচালনার জন‍্য সাধ‍্য মতো পারিশ্রমিকও দেবেন। এমনকি পরিচালক এও জানান, দরকার হলে তিনি বলিউডে ছবি রিলিজ করবেন।