বক্তব্যের ভুল ব্যাখ্যা, ওয়েব প্ল্যাটফর্ম ছাড়ার প্রশ্ন ওঠে না, সাফাই গাইলেন নওয়াজ 

বক্তব্যের ভুল ব্যাখ্যা, ওয়েব প্ল্যাটফর্ম ছাড়ার প্রশ্ন ওঠে না, সাফাই গাইলেন নওয়াজ 

আরোহী নিউজ ডেস্ক : 'আবর্জনা ফেলার জায়গা হয়ে দাঁড়িয়েছে এই ওটিটি প্ল্যাটফর্মগুলি! এখানে এমন সব অপ্রয়োজনীয় শো দেখানো হয়, সেগুলি দেখার মতোই নয়'। সম্প্রতি এমন মন্তব্য করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে ইতিমধ্যে বয়ান বদলে উল্টো সুরে হাঁটলেন অভিনেতা নওয়াজ। 'ওয়েব প্ল্যাটফর্মই আমাকে আন্তর্জাতিক স্তরে পরিচিতি দিয়েছে'। বিতর্কিত মন্তব্যের পর এভাবেই সাফাই গাইলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। 

এমন প্রতিভাবান অভিনেতাকে ওটিটিতে দেখা যাবে না ভেবে মন খারাপ হয়েছিল অনুরাগীদের। যদিও পূর্বে বলা তাঁর মন্তব্যের, ভুল ব্যাখ্যা হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, 'বক্তব্যের ভুল ব্যাখ্যা হয়েছিল, ওয়েব দুনিয়া ছাড়ছি না'। 

'সেক্রেড গেমস’ থেকে ‘রাত অকেলি হ্যায়’ কিংবা 'সিরিয়াস মেন'-র মত দারুণ সব সুপারহিট ওয়েব সিরিজ দর্শকদের উপহার দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ফাটাফাটি গল্প, দারুণ চিত্রনাট্য এবং নওয়াজের দুর্দান্ত অভিনয়, এই ত্রয়ীর মিশেলেই অন্য মাত্রা পেয়েছিল উল্লিখিত ওয়েব সিরিজগুলি।

অভিনেতা জানান, 'ওটিটি'তে আমি একগুচ্ছ ছবি করেছি। জনপ্রিয় অভিনেতা হিসেবে সাক্ষাৎকার দিতে পারছি নেটফ্লিক্সের সৌজন্যে। ওয়েব প্ল্যাটফর্মই আমাকে আন্তর্জাতিক স্তরে পরিচিতি দিয়েছে। মন্তব্যে, আমি বিশেষ কিছু প্রযোজনা সংস্থার কথা বলতে চেয়েছি যারা যা ইচ্ছা তাই বানিয়ে চলেছে। এখানেই প্রত্যেকে নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ পায়। তাই ওয়েব দুনিয়া ছেড়ে দেওয়ার কোনও প্রশ্নই উঠছে না।