ভাইপো মানেই বেশি টাকা ! ইঙ্গিত পূর্ণ অনুপম পোস্ট

ভাইপো মানেই বেশি টাকা ! ইঙ্গিত পূর্ণ অনুপম পোস্ট

আরোহী নিউজ ডেস্ক :   ভোটের মুখে পাঞ্জাব সরকারের বাড়িতে ইডির হানা প্রসঙ্গে চড়েছে রাজনীতির পারদ। আর সেই বিষয়কে হাতিয়ার করেই বিজেপি নেতা অনুপম হাজরার ইঙ্গিতপূর্ণ পোস্টে উত্তেজনা ছড়িয়েছে। তাহলে কি ভাইপো মানেই বেশি টাকা!  বঙ্গ রাজনীতিতে 'ভাইপো ' শব্দটা বড়োসড়ো জায়গা নিয়েছে। আর সেই ভাইপোকে নিয়ে ইঙ্গিতপূর্ণ পোষ্ট করেই রাজনীতিতে চাঞ্চল্য ছড়িয়েছে বিজেপি নেতা অনুপম হাজরা। সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা বুধবার সকালে পোস্ট করেন ভাইপোর বাড়িতে ইডি হানা আর সেই নিয়ে চাঞ্চল্য ছড়ায় রাজনৈতিক মহলে। 

মুখ্যমন্ত্রীর ভাইপোর বাড়িতে ইডির হানা আজ নিজের ফেসবুক পেইজে ঠিক এমনই পোস্ট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। আবার উদ্ধার হয়েছে ছয় কোটি নগদ টাকা, লিখেছেন অনুপম। তার পোস্ট ঘিরে শোরগোল পড়ে যায়। পাঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে বড়সড় পদক্ষেপ নিয়েছে ইডি। পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর ভাইপো এবং আরো কয়েকজনের ডেরায় অভিযান চালাচ্ছে ইডি। অবৈধ বালি খনন মামলায় মুখ্যমন্ত্রী চান্নির ভাইপোর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে ইডি। জানা গিয়েছে, এই অভিযানে এখনও পর্যন্ত ছয় কোটি টাকা উদ্ধার হয়েছে। 

পোষ্টটিতে লিখেছেন," মুখ্যমন্ত্রীর ভাইপোর বাড়িতে ইডির হানা !!! উদ্ধার এখনও অবধি নগদ ৬ কোটি !!!(পাঞ্জাবে)। অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন, পশ্চিমবঙ্গে কবে দেখবো দাদা। আবার একজন লিখেছেন, সামনে ভোট তাই পাঞ্জাবে ইডির হানা। ভোট মিটে গেলেই আবার সব আগের মত সব ঠিক হয়ে যাবে। ইডির অভিযানের বিষয়ে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অভিযোগ তুলেছেন তাকে টার্গেট করার চেষ্টা হচ্ছে। এমনকি তিনি বলেছেন পাঞ্জাবীরা এইসবে ভয় পায় না। এমনকি তার ভাইয়ের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি।