নন্দিতা-শিবপ্রসাদের নতুন পরিবারিক ছবি, ক্রিসমাসে উপহার ‘হামি ২’

এবারে ভুটুবাবুকে দেখা যাবে না। আছেন চিনু, ভেঁপু আর রুকসানা

নন্দিতা-শিবপ্রসাদের নতুন পরিবারিক ছবি, ক্রিসমাসে উপহার ‘হামি ২’

আরোহী নিউজডেস্ক: সামনেই দুর্গাপুজো। বিগত দু'বছর করোনা মহামারীতে বন্ধ ছিল সবরকম জমায়েত। বন্ধ ছিল সিনেমা হল বা মাল্টিপ্লেক্স।  এবছর করোনার চোখ রাঙানি নেই, তাই পুজোর চার দিন যে বিপুল পরিমাণ ভিড় জমবে সিনেমাহলে তা নিয়ে কোনো সন্দেহ নেই। পুজো শেষ হওয়ার কিছু দিন পরেই কিন্তু ক্রিসমাসের হাওয়া বইবে শহর জুড়ে। ঠিক সেই সময়ই আসতে চলেছে নন্দিতা-শিবপ্রসাদের নতুন বাংলা ছবি। সুপারহিট সিনেমা 'হামি'-র সিক্যুয়েল 'হামি ২' মুক্তি পাবে এই বড়দিনে। হামির পরিমাণ এ বার হতে চলেছে দ্বিগুণ। এবার প্রশ্ন হচ্ছে যে কে থাকছে এই ছবিতে মুখ্য ভূমিকায়? না তবে এবারে ভুটুবাবুকে দেখা যাবে না। আছেন চিনু, ভেঁপু আর রুকসানা।

ক্রিসমাসে ‘হামি ২’ নিয়ে পর্দায় পরিচালক যুগল, নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। নতুন পরিবার, নতুন সদস্য, নতুন গল্প। ‘উইন্ডোজ’-এর হাত ধরে বরাবরই প্রকাশ্যে এসেছে নতুন নতুন প্রতিভা।তা সে ‘পোস্ত’ সিনেমার খুদে অর্ঘ্য বসু রায় হোক কিংবা ‘হামি’ সিনেমার ব্রত বন্দ্যোপাধ্যায়।এবার ‘হামি ২’-এ সামনে আসতে চলেছে তিন খুদে প্রতিভা। সিনেমা মাতাবে ঋতদীপ সেনগুপ্ত,  শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরি। তিন খুদের দু’জনের বয়স সাত আর ঋতদীপ আট বছরের। নতুন মোড়কে গল্প সাজিয়েছেন পরিচালকদ্বয়। শেষ কয়েক বছর ধরে মিতালি লাল্টুর জুটিকে ভালবাসা দিয়ে এসেছেন দর্শক। মাঝে এসেছে বহু বহু ছবি,অনেক চরিত্র। তবে তারা কখনোই ছবির ভিড়ে হারিয়ে যায়নি।

উইন্ডোজ প্রোডাকশন এবং পরিচালক নন্দিতা-শিবপ্রসাদ জুটির ওপর দর্শকদের রয়েছে প্রবল বিশ্বাস। তাই এই হামি ২ ছবিতেও যে থাকছে ডাবল মজা সেটা আশা করাই যায়। মানে বুজতেই পারছো যে এই বছর শীতকালে কিন্তু হামির পরিমাণ অনেকটাই বাড়ছে। আর এই হামির মিষ্টতা কতটা? ছোট তিন খুদের অভিনয়ই বা কতটা দর্শকমনে জায়গা করে নিতে পারবে সেটা জানা যাবে এই বছর ১৬ ডিসেম্বরে। পোস্ত, রসগোল্লা, মুখার্জীদার বৌ, প্রাক্তন,গোত্র, হামি, বেলাশেষে, বাবা বেবি ও, বেলাশুরু সহ তাদের হিট লিস্ট এ রয়েছে আরো অনেক সিনেমা।তাই শীতের উষ্ণতা বাড়াতে হামি ২ আসছে খুব শীঘ্রই তোমাদের কাছের সিনেমা হলে।