নেটদুনিয়ায় পার্থের ভাইরাল ভিডিও নিয়ে মশকরা নেটিজেনদের! 

নেটদুনিয়ায় পার্থের ভাইরাল ভিডিও নিয়ে মশকরা নেটিজেনদের! 

বলিউডের নব্বই দশকের সেই বিখ্যাত জুটি শাহরুখ-কাজল অভিনীত ‘কর্ণ অর্জুন’ সিনেমার গান এটি  ‘চলতি হু ম্যায় / জলদি হ্যায় ক্যায়া’। দীর্ঘদিন এই গান প্রেমের জোয়াড় এনেছে মানুষের মনে। এবার এই গানেই ডুয়েট গাইলেন এই মুহুর্তের সবচেয়ে আলোচিত যুগল পার্থ-অর্পিতা। হ্যাঁ, ঠিকই পড়ছেন। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং তাঁর ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) এই গানে ঠোঁট মেলাতে দেখা গেছে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নব্বইয়ের দশকের বিখ্যাত একটি গানে ঠোঁট মেলাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায়। 

বহুল পরিচিত একটি অ্যাপস এর সাহায্যে বানানো হয়েছে এই ভিডিও। যদিও নিছকই মজা করার জন্যই কেউ এই ভিডিও তৈরি করে আপলোড করেছে বলেই জানা যাচ্ছে।ভাইরাল হওয়া এই ভিডিওটি শেয়ার হয়েছে ‘ধর্মকাঁটা ফিরে এলো” নামের একটি ফেসবুক পেজে। সেই এডিটেড ভিডিওতে দেখা যাচ্ছে, দুটি পাশাপাশি ফ্রেমে অর্পিতা ও পার্থর মুখ।

পার্থ-অর্পিতাকে নিয়ে ট্রোলে সোশ্যাল মিডিয়া এখন জমজমাট। আর এই ভিডিও নতুন মাত্রা যোগ করেছে ট্রোলিংয়ে। তবে এই ভিডিও নিয়ে সমালোচনাও উঠে আসছে একাধিক। পার্থ চট্টোপাধ্যায় এখনও এই রাজ্যের মন্ত্রী। এবং এরই সাথে শাসক দল তৃণমূলের মহাসচিব তিনি। এবং সর্বোপরি যে সমস্ত অভিযোগ উঠে এসেছে তা সবই অনুমান। কিছুই এখনও প্রমাণ হয়নি। তাই তাঁকে নিয়ে এই রকম মজা করা কখনই উচিত নয়।