মিঠুন চক্রবর্তীকে সামনে রেখে উত্‍সবের মরশুমে জনসংযোগের লক্ষ্যে গেরুয়া শিবির

BJP, Mithun Chakraborty, public relation

মিঠুন চক্রবর্তীকে সামনে রেখে উত্‍সবের মরশুমে জনসংযোগের লক্ষ্যে গেরুয়া শিবির

আরোহী নিউজ ডেস্ক: দেবীপক্ষে বিশেষ জনসংযোগ কর্মসূচি পালন করার পরিকল্পনা বঙ্গ বিজেপির। কর্মসূচির 'মুখ' মিঠুন চক্রবর্তী। রাজ্যে একাধিক প্রাকপুজো কর্মসূচি পালনের ভাবনা বিজেপির। উত্‍সবের মরশুমে জনসংযোগের লক্ষ্যে মিঠুন চক্রবর্তীকে হাজির করে বাংলা ও বাঙালির আবেগকে কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। 

উত্‍সবের মরশুমে রাজনৈতিক আন্দোলন কর্মসূচি থেকে বিরত থাকলেও নিবিড় জনসংযোগ চালিয়ে যেতে হবে, কলকাতায় গত দু'দিন ধরে চলা সাংগঠনিক বৈঠকে কেন্দ্রীয় পর্যবেক্ষকদের তরফে এমনই নির্দেশ জারি করা হয়েছে বঙ্গ বিজেপিকে বলে সূত্রের খবর। আর কেন্দ্রীয় নেতৃত্বের তরফে নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রাক পুজোয় বিশেষ জনসংযোগ কর্মসূচির ভাবনা বাংলার পদ্ম নেতাদের।

সূত্রের খবর, ইতিমধ্যেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে এ ব্যাপারে  আলোচনা সেরে ফেলেছে বিজেপি নেতৃত্ব। জনসংযোগ কর্মসূচিতে অংশ নিতে রাজি হয়েছেন মিঠুন চক্রবর্তী বলেও জানা গিয়েছে। তবে বিশেষ জনসংযোগ কর্মসূচির দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। মিঠুন চক্রবর্তী কখন সময় দিতে পারবেন তার ওপরই নির্ভর করছে গোটা কর্মসূচির পরিকল্পনা। যদিও বঙ্গ বিজেপির পক্ষ থেকে প্রাক পুজোর বিশেষ জনসংযোগ কর্মসূচি পালনের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। বিজেপি সূত্রে খবর শুধুমাত্র শহর কলকাতা নয় রাজ্যের বিভিন্ন জেলায় গেরুয়া শিবির জনসংযোগ কর্মসূচি পালন করবেন দুর্গাপুজোর মধ্যেই মিঠুন চক্রবর্তীকে নিয়ে। মহাগুরুকে দিয়ে পুজো মণ্ডপ উদ্বোধনের পরিকল্পনা রয়েছে বঙ্গ বিজেপির। আরে থেকে স্পষ্ট আগামী পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনে মিঠুন চক্রবর্তীকে হাতিয়ার করে বাঙালি ও বাঙালি ভোটের শান দিতে চায় বঙ্গ বিজেপি।