আর্টিস্ট ফোরামের নতুন সভাপতি রঞ্জিত মল্লিক, প্রসেনজিতের দায়িত্ব সামলাবেন জিৎ

আর্টিস্ট ফোরামের নতুন সভাপতি রঞ্জিত মল্লিক, প্রসেনজিতের দায়িত্ব সামলাবেন জিৎ

আরোহী নিউজ ডেস্ক: আর্টিস্ট ফোরামের সভাপতি ছিলেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তার মৃত্যুর পর সে জায়গা ফাঁকাই ছিল। অবশেষে নতুন সভাপতি নির্বাচিত হলেন রঞ্জিত মল্লিক। এইবারের নতুন ফোরাম কমিটিতে নেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। তাঁর পদ অর্থাৎ কার্যনির্বাহী সভাপতির জায়গা পেলেন অভিনেতা জিৎ। 

নতুন সভাপতি রঞ্জিত মল্লিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'নতুন করে বলার কিছু নেই। দীর্ঘদিন এই ফোরামের সঙ্গে যুক্ত আছি। যা হবে ভালই হবে আশা করি'। 

আর্টিস্ট ফোরামের নব রূপে জুড়েছে বেশ কিছু নাম। যুগ্ম সম্পাদক পদে এসেছেন অঙ্কুশ হাজরা। নতুন পদে এসে তিনি জানিয়েছেন, 'নতুন চ্যালেঞ্জ নিতে সবসময় ভাল লাগে। আমি সিনেমা এবং ক্রিয়েটিভ বিষয়গুলোই বুঝি তাই আশা করি আমার একশো শতাংশ দিয়ে কাজ করতে পারব।আমার সিনিয়র যাঁরা রয়েছেন তাঁদের অভিজ্ঞতা অনেক বেশী, তাঁরাও আমায় সাহায্য করবেন আশা রাখি। নতুন এই পদে আমায় দেখে ঐন্দ্রিলাও খুশি'। 

প্রসঙ্গত, আর্টিস্ট ফোরামের সভাপতি হয়েছেনরঞ্জিত মল্লিক। কার্যনির্বাহী সভাপতি পদে আসীন হয়েছেন, জিৎ। সহ সভাপতি পদে৷ রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, সুমন্ত মুখার্জি, কৌশিক সেন, অপরাজিতা আঢ্য, ভরত কল। সাধারণ সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। যুগ্ম সম্পাদক দীগন্ত বাগচি, অঙ্কুশ হাজরা। পাশাপাশি কার্যনির্বাহী পরিষদে রয়েছে বেশ কিছু নাম..পার্থসারথি দেব, সুদীপ মুখোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায়, পায়েল দে, শুভ্রজিৎ দত্ত, অনিন্দ্য চক্রবর্তী, শঙ্কর চক্রবর্তী প্রমুখ। 

ফোরামের সহ সভাপতি ভরত কলের মতে, 'করোনা আবহে প্রচুর সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছিল আর্টিস্ট ফোরামকে। কমিটির মধ্যে যাতে একতা বজায় থাকে সে বিষয়ে জোর দেওয়া হয়েছে। আর এই পরিস্থিতিতে যাতে কেউ কাজ না হারায় তাও ফোরাম দেখবে'।