আমেরিকায় বড়দিনের শোভাযাত্রায় শোকের ছায়া! গাড়ির ধাক্কায় নিহত ৫, আহত ৪০ 

আমেরিকায় বড়দিনের শোভাযাত্রায় শোকের ছায়া! গাড়ির ধাক্কায় নিহত ৫, আহত ৪০ 

আরোহী নিউজ ডেস্ক : আমেরিকায় বড়দিন উপলক্ষ্যে চলছিল শোভাযাত্রা। আর সেই শোভাযাত্রাতেই নেমে এল শোকের ছায়া? হ্যাঁ এমনটাই ঘটেছে এবার আমেরিকার উইসকনসিনে। 

জানা গেছে রবিবার এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনা ঘটে। আর সেই দুর্ঘটনার ফলেই এবার মৃত্যু হল ৫ জনের। অপরদিকে, আহত হয়েছেন ৪০ জনেরও বেশি। প্রশাসন সূত্রে খবর, রবিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টের সময় বড়দিনের জন্য ওয়াওকেশা শহরে একটি পথসভার আয়োজন করা হয়েছিল। সেই পথসভার মধ্যে একটি এসইউভি দুরন্ত গতিতে ঢুকে পড়ে পথসভায় অংশগ্রহণকারীদের উপর দিয়ে গাড়ি চালিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যায়। ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। তবে কত জনের মৃত্যু হয়েছে সে বিষয়টি স্পষ্ট হয়নি বলে জানিয়েছে পুলিশ। আহতদের মধ্যে ১১ জন প্রাপ্তবয়স্ক এবং ১২ জন শিশু রয়েছে বলে জানা গিয়েছে। তবে এই ঘটনায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কোনও দর্শক আহত হননি বলে পুলিশ সূত্রে খবর। 

প্রসঙ্গত, এক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হঠাৎই চিৎকার চেঁচামেচির আওয়াজ শুনতে পান তিনি। তাকিয়ে দেখে একটি গাড়ি প্রচণ্ড গতিতে পথসভায় উপস্থিত লোকগুলিকে চাপা দিতে দিতে এগিয়ে আসছে। গাড়িটিকে থামানোর চেষ্টা করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। কিন্তু সেটি দ্রুত বেগে সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ গাড়িটিকে আটক করেছে। আটক করা হয়েছে এক সন্দেহভাজন ব্যক্তিকেও।