কুকুরের বাচ্চাকে দেখে ভয়  দৌড় দিলো, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

কুকুরের বাচ্চাকে দেখে ভয়  দৌড় দিলো, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা


সারাদিনে নানা রকম  ভিডিও আমাদের সামনে আসে, কিছু  দেখে  আমরা হাসি কিছু  দেখে  অবাক হয়ই। ইতিমধ্যে এমনই একটি ভিডিও ভাইরাল হলো যেখানে  দেখা  যাচ্ছে , সিংহ ও সিংহী আরাম করে বসে আছে। আর তারই মধ্যে একটি আহত কুকুর তাদের দিকে ছুটতে শুরু করেছে। এরপরই আবার সিংহ ও সিংহী তৎক্ষণাৎ ওই কুকুরটির দিকে তেড়ে আসে। সে একবার ঘুরে ফিরে যায়, কিন্তু তারপর ফিরে আসে এবং ঘেউ ঘেউ শুরু করে। এমনকি একবার সে জঙ্গলের রাজা সিংহকেও দৌড়ে তাড়া করে। মজার বিষয় হল, কুকুরের সমস্ত কর্মে স্বাচ্ছন্দ্য বোধ করে সিংহ এবং সিংহী। সারমেয়র এমনতর সাহস দেখে পিলে চমকে উঠতে পারে যে কারও। অনেকে আবার তার বোকামি দেখে হাসতেও পারেন। ভাবতে পারেন, একটা কুকুর হয়ে সিংহকে ভয় দেখাচ্ছে। অনেকে আবার বলছেন যে, কুকুরটি সামান্য আঘাতপ্রাপ্ত ছিল। আর সেই কারণেই যখন সিংহ ও সিংহী তাকে তাড়া করে, রেগে গিয়ে সেও ওরকম ভাবে এগিয়ে আসে।


আইএফএস অফিসার সুশান্ত নন্দা তার ট্যুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। প্রায় ৯ হাজারেরও বেশি সংখ্যক মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। আবার কয়েকশ মানুষ এই ভিডিয়োটি রিট্যুইটও করেছেন। অনেকে আবার এই ভিডিয়ো দেখার পর মজাদার কিছু প্রতিক্রিয়াও দিয়েছেন। একজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে যেন, সিংহের মেজাজ ভাল।’ আর এক ব্যবহারকারী লিখছেন, ‘যদিও শিকার পালিয়ে যায়, কিন্তু সিংহ ও সিংহী এটা দেখে বিভ্রান্ত হয়’। একই সময়ে অন্য আর একজন লিখেছেন, ‘কুকুরটি কোনও ভাবে ক্ষিপ্ত রয়েছে, না হলে এমন কাজ সে করত না।’


সিংহকে বলা হয় বনের রাজা। কিন্তু সেই সিংহও যে একটা অবলা প্রাণীকে ভয় পেতে পারে, তা দেখে অবাক হতে পারেন আপনিও। সামান্য একটা কুকুর সিংহ এবং সিংহীকে ভয় দেখিয়ে চলে গেল। প্রথমে কুকুরটিকে (Dog) তাড়া করতে আসে ওই সিংহ এবং সিংহী। আর তারপরই ঘটে অঘটন। কুকুরটিও তেড়ে যায়। আর তাতেই যেন ওই সিংহ (Lion) এবং সিংহী ভয়ে একপ্রকার পিছু হটতে বাধ্য হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)।