তাহলে কি সুব্রহ্মণ্যম স্বামী তৃণমূলে?

 তাহলে কি সুব্রহ্মণ্যম স্বামী তৃণমূলে?

আরোহী নিউজ ডেস্ক :  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার পরদিনই বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী ট্যুইট করে জানিয়েছেন  মোদি সরকার অর্থনীতি , সীমান্ত ও  নিরাপত্তাসহ শাসনের প্রায় প্রত্যেকটি ক্ষেত্রেই ব্যর্থ হয়েছেন। 

ভারতীয় জনতা পার্টির রাজ্যসভার সংসদ সুব্রহ্মণ্যম স্বামী বৃহস্পতিবার মোদি সরকারের ওপর অভিযোগ শানিয়ে জানিয়েছেন বিজেপি তথা মোদি সরকার শাসনের প্রতিটি ক্ষেত্রেই ব্যর্থ হয়েছেন। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পরদিনই বিজেপি নেতার বিতর্কিত মন্তব্য ঘিরেই জল্পনা বাড়ছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে তাহলে কি এবার সুব্রহ্মণ্যম স্বামী তৃণমূলে যোগদান করতে চলেছেন।  

বিজেপি নেতা মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়ে ট্যুইট করে জানিয়েছেন মোদি সরকার অর্থনীতি ও সীমান্ত নিরাপত্তা রক্ষার সহ অন্যান্য ক্ষেত্রে ব্যর্থ হয়েছেন। তিনি আফগানিস্তান সংকটে কেন্দ্রের পরিচালনাকে ভয়াসকো বলে অবিহিত করেছেন । পেগাসাস  নিরাপত্তা লঙ্ঘনের জন্য তিনি কেন্দ্রীয় সরকারকেই দায়ী করছেন বারংবার। অভ্যন্তরীণ নিরাপত্তার বিষয়ে সুব্রহ্মণ্যম স্বামী বলেন বর্তমান সরকারের অধীনে কাশ্মীর বিষন্ন অবস্থায় রয়েছে। 

প্রসঙ্গত গত বুধবারই সুব্রহ্মণ্যম স্বামী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়শী প্রশংসা করে রাজীব গান্ধী,  চন্দ্রশেখর , মোরারজি দেশাই এর মতো রাজনৈতিক নেতাদের সঙ্গে তুলনা করেন। সুব্রহ্মণ্যম স্বামী করে লিখেছেন তিনি যা বলেছিলেন এবং যা বোঝাতে চেয়েছিলেন তা বলেছেন। বিজেপি নেতার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা থেকে আরম্ভ করে মোদি সরকারের শাসন কালকে কার্যত তুলনা করার পরই প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। তাহলে কি সুব্রহ্মণ্যম স্বামী এবার তৃণমূলে যোগদান করতে চলেছেন সেই জল্পনায় এই মুহূর্তে তুঙ্গে।