হট প্যান্ট পরে ফের ট্রোলড শ্রাবন্তী! 

হট প্যান্ট পরে ফের ট্রোলড শ্রাবন্তী! 

বেড়াতে যান শ্রাবন্তী। সেখান থেকেও বহু ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি নিজের মালদ্বীপ ট্রিপের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট, কার্টুন আঁকা সাদা রঙের ওভারসাইজড টি-শার্ট। তার সাথে কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং, চোখে সানগ্লাস। মেকআপ খুব একটা হালকা নয়। কখনও সি-বিচে কাঠের গুঁড়ির উপর বসে, কখনও বা দাঁড়িয়ে সমুদ্রকে উপভোগ করতে করতে ছবি তুলেছেন শ্রাবন্তী। কিন্তু ছবিগুলি শেয়ার করে যথারীতি ট্রোলড হয়েছেন শ্রাবন্তী।

নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করেছেন তাঁর উরু নিয়ে। অনেকে লিখেছেন, বুড়ো বয়সে কি উরুগুলো ঢাকা যায় না! অনেকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েও কটাক্ষ করেছেন।মাত্র ষোল বছর বয়সে রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু তাঁদের একমাত্র পুত্র অভিমন্যুর জন্মের পর থেকে দুজনের মধ্যে শুরু হয় অশান্তি। শ্রাবন্তী শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেন রাজীবের বিরুদ্ধে। অচিরেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ সাম্প্রতিক কালে রিলিজ করলেও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। সম্প্রতি লন্ডনে দুটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এর মধ্যে একটি ফিল্মে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন তিনি। ফিল্মটির নাম ‘ডিয়ার ডি’।