পড়ুয়া সমেত উধাও স্কুল বাস, বিক্ষোভ সল্টলেক শিক্ষা নিকেতনে

পড়ুয়া সমেত উধাও স্কুল বাস, বিক্ষোভ সল্টলেক শিক্ষা নিকেতনে

আরোহী নিউজ ডেস্ক : ছুটি হওয়ার পরেও পড়ুয়ারা বাড়িতে না পৌঁছানোয় উৎকন্ঠায় পরিবার। ঘটনাটি সল্টলেক শিক্ষা নিকেতনের। অভিভাবকদের অভিযোগ স্কুল ছুটি হওয়ার পরেও গাড়িতে করে বাড়িতে পৌঁছায়নি পড়ুয়ারা। উৎকণ্ঠার মধ্যে পড়ে স্কুল চত্বরে এসে বিক্ষোভ অভিভাবকদের। স্কুল বাসে বিভ্রাট তারই জেরে এই ঘটনা বলে জানাচ্ছে স্কুল কর্তৃপক্ষ। দীর্ঘ ৫ ঘণ্টা পর খোঁজ মিলল ওই স্কুল বাসের।

সল্টলেকের মহিষবাথানে একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুলে ঘটেছে এই ঘটনা। অভিভাবকরা জানাচ্ছেন প্রাথমিকভাবে ছাত্রদের ছুটি হয় ১১.১৫ নাগাদ। কিন্ত তারপর বেশ কয়েক ঘণ্টা কেটে গেলেও বাড়িতে পৌঁছায়নি ছাত্ররা। এরপরেই বিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো রকম উত্তর পাওয়া যায়নি। তার পরেই অভিভাবকেরা ছুটে আসেন স্কুলে। বিক্ষোভের মধ্যে পড়ে বিশৃঙ্খলা তৈরি হয় স্কুল চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।

পুলিশ এবং স্কুল কর্তৃপক্ষের চাপে খোঁজ শুরু হতেই হদিশ মিলেছে বাসের। বিদ্যালয়ের দাবি ড্রাইভার রুট ভুল করতেই এই বিপত্তি। রুট ঠিক করতেই বেশ কিছু পড়ুয়া বাড়ি পৌঁছে গিয়েছে। তবে সত্যিই কি বাস বিভ্রাট নাকি অন্য কোনো উদ্দেশ্য তা খতিয়ে দেখছে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।