প্রকাশ্যে এল অভিজিৎ সেনের প্রথম ছবি 'টনিক'-এর ট্রেলার 

প্রকাশ্যে এল অভিজিৎ সেনের প্রথম ছবি 'টনিক'-এর ট্রেলার 

আরোহী নিউজ ডেস্ক : বয়স একটা সংখ্যা মাত্র। মনের বয়স না বাড়লে আর জীবনকে ফাটিয়ে উপভোগ করবার মন্ত্র জানা থাকলেই সব হয়। পাহাড় চড়া হোক কিংবা মাঝ আকাশে বিবাহবার্ষিকী পালন। কথা হচ্ছে টনিকের। বুঝলেন না! আসলে বুধবার মুক্তি পেয়েছে পরিচালক অভিজিৎ সেনের প্রথম ছবি ‘টনিক’-এর ট্রেলার। সেখানেই প্রতিটি দৃশ্যে জীবন উদযাপন। জীবন উপভোগের কাহিনী। 

ট্রেলার মুক্তির পর প্রযোজক অতনু রায়চৌধুরী জানালেন, টনিক-এর ঝলক প্রকাশিত হলেই নকলনবিশীর আরোপ যে মিথ্যে সেটা প্রমাণিত হবে। কোনও ভাবেই এই ছবি ‘বেলাশেষ’-এর কার্বন কপি নয়। এই ছবি জীবন উদযাপনের গল্প বলবে। তাছাড়াও সম্ভবত এই প্রথম ঠিক মতো ব্যবহৃত হলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। 

এই ছবিতে অদ্বিতীয় ‘টনিক’ দেব। ছবিতে তিনি নায়ক নন, অভিনেতা। দেব আর পরাণের বোঝাপড়া এই ছবির সব। পরাণের কথায়, ছবির সেট থেকে দেব সবাইকে মাতিয়ে রেখেছেন। সহ প্রযোজক হওয়ায় প্রচারের দায়িত্বও তাঁর কাঁধে। দেবের ভাবনা থেকেই বিয়ের কার্ড দিয়ে প্রচার শুরু। 

প্রবীণ অভিনেতা রসিকতা করে বলেছিলেন, 'এত দুষ্টু ছেলে, প্রথমে সবাইকে ঘোল খাওয়ালো নিজের বিয়ের অপপ্রচার করে। ওর হবু শ্বশুরবাড়ির পর্যন্ত মাথায় হাত। পরে সবাই জানল, আমি শকুন্তলা বড়ুয়াকে বিয়ে করছি এই বয়সে! সে আর এক কেলেঙ্কারি'। প্রসঙ্গত, ২৪ ডিসেম্বর ছবি মুক্তি। ২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। তাই ভক্তদের 'পাল্টা উপহার' হিসেবে দেবের এই ছবি নানা উপাদানে ঠাসা।