"ম্যায়নে শাদি কিউ কী"! নেটদুনিয়ায় ভাইরাল প্যারাগ্লাইডিং করা মহিলার ভিডিও

"ম্যায়নে শাদি কিউ কী"! নেটদুনিয়ায় ভাইরাল প্যারাগ্লাইডিং করা মহিলার ভিডিও

আরোহী নিউজ ডেস্ক: "ম্যায়নে শাদি কিউ কী"- আজ্ঞে হ্যাঁ, এই আক্ষেপের সুরই ঝড়ে পড়েছে ওই মহিলার কন্ঠে। আর মহিলার সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। 

সম্প্রতি নেটদুনিয়ায় এক মহিলার প্যারাগ্লাইডিং-এর ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, আকাশে ভাসমান থাকাকালীন প্যারাগ্লাইডিং-এর ইন্সট্রাক্টারকে ওই মহিলা বারংবার মাটিতে ল্যান্ড করানোর জন্য আবেদন করছেন। তবে, ইন্সট্রাক্টারও কোনও অংশে কম নয়। তিনি একের পর এক জোকস্ বলার মধ্যে দিয়ে মহিলাকে শান্ত করানোরও চেষ্টা করে যাচ্ছেন। এমনকি, তাকে থামানোর জন্য পূর্বে ভাইরাল হওয়া বিপিন সাহু নামক এক ব্যক্তির  প্যারাগ্লাইডিং করার সময় "ল্যান্ড কারা দে" ভিডিওটি ভাইরাল হওয়ার কথাও তিনি বলেছিলেন। আর তাই, মহিলার এই কাকুতি- মিনতির ভিডিও ভাইরাল হবে বলে জানিয়ে দিয়েছিলেন তাঁর ইন্সট্রাক্টর।  

তবে, মহিলা কোনও কথা শুনতেই নারাজ। স্বামীকে উদ্দেশ্যে করে বারবার তিনি বলে চলেছেন- "আমি তোমাকে শেষ করে দেব ব্রিজেশ।" আক্ষেপের সুরে তিনি বলে উঠেছেন- "হে ভগবান, কেন আমি বিয়ে করলাম।" কেননা, তিনি তাঁর বরের সঙ্গে ঘুরতে আসতে চান নি।  প্যারাগ্লাইডিংও করতে চান নি, কিন্তু তার বরই তাকে জোর করে 'মজা হবে' বলে প্যারাগ্ল্যাইডিং করতে বলেন।  আর তাতেই এই বিপত্তি।